default-image

খুলনা নগরের ফুলবাড়ী গেট এলাকার কুয়েট রোডে দাঁড়িয়ে থাকা বৈদ্যুতিক পিলারবাহী ট্রাকের পেছনে আরেকটি ট্রাক ধাক্কা দেয়। এতে পেছনের ট্রাকের চালকের সহকারী (হেলপার) নিহত হয়েছেন। বুধবার রাত ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের দরজা কেটে লাশটি উদ্ধার করেন। তবে প্রাথমিকভাবে নিহত ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

খানজাহান আলী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা শোয়াইব হোসেন বলেন, বৈদ্যুতিক পিলারবাহী একটি ট্রাক খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) রোডে দাঁড়িয়েছিল। পাথরবোঝাই অপর একটি ট্রাক খুলনা বাইপাস সড়ক দিয়ে ঢুকে ফুলবাড়ী গেটের দিকে যাওয়ার পথে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে লম্বা পিলারের মাথা পাথরবোঝাই ট্রাকের সামনে দিয়ে ঢুকে যায়। ঘটনাস্থলেই ধাক্কা দেওয়া ট্রাকের চালকের সহকারী নিহত হন। পিলারের আঘাতে ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যাওয়ায় দরজা কেটে নিহত ব্যক্তির লাশ বের করতে হয়েছে। তবে এই দুর্ঘটনার পর দুই ট্রাকের চালককে খুঁজে পাওয়া যায়নি।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, পাথরবোঝাই ট্রাকের গতি বেশি থাকায় সেটার ধাক্কায় পিলারবোঝাই ট্রাকটি প্রায় ৩০ গজ দূরে চলে যায়।

মন্তব্য পড়ুন 0