default-image

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় মালবাহী ট্রাকের পেছনে দ্রুতগতির একটি পিকআপ ভ্যান ধাক্কা খেলে এর চালক ও সহকারী নিহত হয়েছেন। আজ সোমবার সকাল সাড়ে ছয়টায় উপজেলার বারিয়ারহাট পৌরবাজারের দক্ষিণ পাশে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে এই দুর্ঘটনা ঘটে।


দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশন এবং জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ি।


নিহত দুজন হলেন, পিকআপ ভ্যানের চালক মো. আরিফ হোসেন (২২) ও তাঁর সহকারী মো. শাহিন (২০)। তাঁদের দুজনের বাড়ি চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার ভুজপুর এলাকায়।


মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা মো. তানভীর হোসেন বলেন, ‘সকাল পৌনে সাতটার সময় বারিয়ারহাট এলাকায় দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যাই। উদ্ধারকাজ শুরু করি আমরা। অন্য একটি ট্রাকের পেছনে ধাক্কা দেওয়ায় পিকআপ ভ্যানের সামনের অংশ ধুমড়েমুচড়ে গেছে। পিকআপের চালক ও তাঁর সহকারীকে গাড়ি থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে। লাশ দুটি হাইওয়ে পুলিশকে বুঝিয়ে দিয়েছি আমরা।’


এ বিষয়ে জানতে চাইলে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. ফিরোজ হোসেন প্রথম আলোকে বলেন, ‘পিকআপ ভ্যান চালক তন্দ্রাচ্ছন্ন অবস্থায় গাড়ি চালিয়েছিলেন বলে ধারণা করছি। নিহত দুজনের লাশ পুলিশ ফাঁড়ির হেফাজতে আছে। পরিবার চাইলে মামলা ও ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হবে।’


তিনি জানান, দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যানটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। যে ট্রাকের সঙ্গে ভ্যানটি ধাক্কা খেয়েছে, সেই ট্রাকের চালক ট্রাক নিয়ে দ্রুত ঘটনাস্থল ছেড়ে চলে যান।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0