default-image

বাগেরহাটের ফকিরহাটে চালক নিয়ন্ত্রণ হারালে পণ্যবাহী একটি ট্রাক মহাসড়কের পাশের এক চায়ের দোকানে ঢুকে পড়ে। এ সময় ট্রাকের চাপায় এক শিশুর মৃত্যু হয়। গুরুতর আহত হয়েছেন তিনজন। গতকাল শনিবার রাতে ফকিরহাট উপজেলার বিশ্বরোড–সংলগ্ন সকাল-সন্ধ্যা হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম জান্নাতুল মাওয়া (৬)। সে উপজেলার আট্টাকী গ্রামের কবির শেখের মেয়ে।

আহত ব্যক্তিদের মধ্যে জাকিয়া বেগম (৪৫) নামের এক নারীকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রায় পৌনে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের নিচে আটকা পড়া ওই নরীকে উদ্ধার করেন। এ ছাড়া আহত শিরিনা বেগম (২৪) ও সাথী বেগমকে (১৮) ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাঁদের বাড়ি ফকিরহাট উপজেলার আট্টাকী গ্রামে।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, শনিবার রাতে ফকিরহাট উপজেলার বিশ্বরোড–সংলগ্ন সকাল-সন্ধ্যা হোটেলের সামনে গরুবাহী ট্রাককে সাইড দিতে গিয়ে পণ্যবাহী ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় পণ্যবাহী ট্রাকটি চায়ের দোকানে ঢুকে পড়ে। ট্রাকের চাপায় ঘটনাস্থলেই এক শিশুর মৃত্যু হয়। ঘটনার পর ট্রাকের চালক ও চালকের সহকারী পালিয়ে গেছেন। ট্রাকটি আটক করা হয়েছে।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0