default-image

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ট্রেনের ধাক্কায় দুই শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অপর দুই শ্রমিক। শুক্রবার বেলা আড়াইটার দিকে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রাংগাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে ভুবুকদিয়া-কৃষ্ণপুর সড়কে রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই দুই শ্রমিক হলেন নগরকান্দার ডাঙ্গী ইউনিয়নের শ্রীরামদিয়া গ্রামের ওয়াজেদ মোল্লার ছেলে ওহেদ মোল্লা (৪০) ও একই ইউনিয়নের পোড়াদিয়া গ্রামের শাহেদ আলীর ছেলে লিটন মোল্লা (৩০)। আহত দুই শ্রমিক হলেন শ্রীরামদিয়া গ্রামের চান্দুউল্লা শেখের ছেলে রফিক শেখ (৩৯) ও একই গ্রামের মনসুর শেখের ছেলে হান্নান শেখ (৪৭)। আহত দুজনকে পাশের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

ডাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল কালাম প্রথম আলোকে বলেন, নিহত দুজন ধান মাড়াইয়ের শ্রমিক। তাঁরা শ্যালো ইঞ্জিনচালিত ধান মাড়াইয়ের যন্ত্র নিয়ে ভুবুকদিয়া থেকে শ্রীরামদিয়া গ্রামে যাওয়ার পথে ভাঙ্গা থেকে রাজশাহীগামী মধুমতি নামের আন্তনগর ট্রেনটি তাঁদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন।

ফরিদপুর রেলস্টেশনের স্টেশনমাস্টার মো. মাসুদ রানা বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য রাজবাড়ীর রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে। যে রেলক্রসিংয়ে দুর্ঘটনাটি ঘটেছে, সেটি রেলওয়ের স্বীকৃত কোনো ক্রসিং নয়, এটি একটি অবৈধ ক্রসিং।

মন্তব্য পড়ুন 0