default-image

ঠাকুরগাঁওয়ে পুলিশি বেষ্টনীর ভেতরে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। আজ মঙ্গলবার দুপুরে শহরের শহীদ মোহাম্মদ আলী সড়কে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ আয়োজন করা হয়। স্বাধীনতা দিবসে ‘মানুষ হত্যা’ ও ‘পুলিশি হামলার’ অভিযোগে বিএনপি এ বিক্ষোভ কর্মসূচি পালন করে।

ওই কর্মসূচির অংশ হিসেবে আজ সকাল থেকে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন দলটির বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা। দুপুর ১২টার দিকে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ শুরুর আগে বিএনপির নেতা-কর্মীরা স্লোগান শুরু করলে পুলিশ তাঁদের ঘিরে ফেলে। পরে পুলিশি বেষ্টনীর মধ্যেই সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে সমাবেশে জেলা বিএনপির সহসভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, জেলা মহিলা দলের সভাপতি ফোরাতুন নেহার, জেলা শ্রমিক দলের সভাপতি আবদুল জব্বার, সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুব হোসেন ও জেলা ছাত্রদলের সভাপতি মো. কায়েশ বক্তব্য দেন।

সমাবেশে বক্তারা বলেন, স্বাধীন দেশের স্বাধীনতা দিবসে মানুষ হত্যা ও পুলিশি হামলা কোনোভাবেই কাম্য নয়। সমাবেশে এ হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার দাবি করা হয়।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, বিএনপির বিক্ষোভ কর্মসূচিকে ঘিরে শহরে অপ্রীতিকর ঘটনার আশঙ্কা ছিল। পুলিশ সতর্ক অবস্থানে থেকে বিএনপির দলীয় কার্যালয়ের সামনের সড়কে শান্তিপূর্ণভাবে বিক্ষোভ সমাবেশ শেষ হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন