default-image

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় তরুণকে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার শিকারপুর ইউনিয়নের গোল আম গাছতল এলাকা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। মাদক সেবন ও ব্যবসা নিয়ে বিরোধের জেরে মঙ্গলবার রাতে তাঁকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
নিহত ওই তরুণের নাম মুহাম্মদ শরীফ (২৪)। তিনি চট্টগ্রামের চান্দগাঁও থানার মুহাম্মদ নুর নবীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, এলাকায় মাদক সেবন ও ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে বিরোধ ছিল কিছু বখাটের। এর সূত্র ধরে মঙ্গলবার সন্ধ্যায় মুহাম্মদশরীফকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় কয়েকজন। গভীর রাতেও তিনি বাড়ি না ফিরলে পুলিশকে ঘটনাটি জানানো হয়। পরে বুধবার সকালে বাড়ির পাশের ডোবা থেকে তাঁর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই তরুণের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।

বিজ্ঞাপন

শিকারপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকী বলেন, যে স্থানে খুনের ঘটনা ঘটেছে, ওই এলাকায় মাদকের ছড়াছড়ি। এ নিয়ে কয়েক দিনে বেশ কয়েকবার মারামারি, হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এই হত্যাকাণ্ড ওই বিরোধের ফল।

হাটহাজারীর মদুনাঘাট তদন্তকেন্দ্রের পরিদর্শক জাব্বারুল ইসলাম বলেন, ওই এলাকায় কিছু বখাটের মধ্যে মাদক সেবন ও ব্যবসা নিয়ন্ত্রণ নিয়ে বিরোধ ছিল। এ কারণে ওই তরুণকে খুন করে থাকতে পারে প্রতিপক্ষ। সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্বৃত্তদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন