default-image

ঢাকা থেকে অপহৃত আলতাফ হোসেন (৩৮) নামের এক ব্যক্তিকে হবিগঞ্জের একটি আবাসিক হোটেল থেকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। একই সঙ্গে দুই অপহরণকারীকেও আটক করা হয়। আজ শুক্রবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

দুই অপহরণকারী হলেন মনিরুল ইসলাম (২৪) ও হাবিব মিয়া (২০)। তাঁদের বাড়ি হবিগঞ্জের লাখাই উপজেলার ধর্মপুর গ্রামে।
সংবাদ সম্মেলনে বক্তব্য দেন হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা।

বিজ্ঞাপন

শৈলেন জানান, রাজধানীর তেজগাঁওয়ের সিভিল এভিয়েশন স্কুল অ্যান্ড কলেজের ক্লিনার আলতাফ হোসেনের বিকাশ নম্বরে এক লাখ টাকা রয়েছে জানতে পেরে তাঁকে অপহরণের পরিকল্পনা করেন পূর্বপরিচিত শরবত বিক্রেতা মনিরুল ইসলাম। সে অনুযায়ী গত ৩১ আগস্ট আলতাফকে অপহরণ করে হবিগঞ্জ নিয়ে আসেন মনিরুলসহ দুই অপহরণকারী।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, অপহরণকারীরা আলতাফের পরিবারের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। বিষয়টি আলতাফের পরিবার তেজগাঁও পুলিশকে জানায় এবং একটি সাধারণ ডায়েরি (জিডি) করে। র‌্যাবকেও বিষয়টি জানানো হয়। র‌্যাবের সদস্যরা অপহরণকারীদের অবস্থান হবিগঞ্জে বলে নিশ্চিত হন। এরপর হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ গত বুধবার রাতে শহরের সিনেমা হল রোড এলাকার একটি আবাসিক হোটেলে অভিযান চালায়। সেখান থেকে অপহৃত ব্যক্তিকে উদ্ধার ও মনিরুলসহ দুই অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন