default-image

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার দুপুরে মহাসড়কের বালুয়াকান্দি রংধনু ফিলিং স্টেশনের সামনে আগুন লাগার ঘটনায় বাস থেকে দ্রুত নামতে গিয়ে পাঁচ যাত্রী আহত হয়েছেন।

ভবেরচর হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে যাত্রীসেবা নামে যাত্রীবাহী একটি বাস (ফেনী জ ১১-০০০১) নোয়াখালী থেকে রাজধানী ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি বালুয়াকান্দি এলাকার রংধনু ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে বাসে আগুন ধরে যায়। পরে মুহূর্তের মধ্যে বাসে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় আতঙ্কিত যাত্রীরা দ্রুত বাস থেকে জানালা ও দরজা দিয়ে নামতে গিয়ে ধাক্কাধাক্কি ও গাড়ির ভাঙা কাচের আঘাতে অন্তত পাঁচজন আহত হন। খবর পেয়ে গজারিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে প্রায় ৪৫ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে বাসের অধিকাংশ পুড়ে যায়।

বিজ্ঞাপন

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) সায়ারুল বলেন, ঘটনার পর থেকে বাসের চালক পলাতক। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাসের গ্যাসের সিলিন্ডার লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়েছে। পরে তা সম্পূর্ণ বাসে ছড়িয়ে পড়ে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন