default-image

হবিগঞ্জের বাহুবলে মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধের দাবিতে এক ঘণ্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেছে উপজেলা বাস মালিক-শ্রমিক সমন্বয় পরিষদ। আজ বৃহস্পতিবার মহাসড়কের ডুবাঐ এলাকায় সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত এই অবরোধ কর্মসূচি পালিত হয়। এ সময় মহাসড়কের দুই পাশে কয়েক শ যানবাহন আটকা পড়ে। এতে বিভিন্ন পরিবহনের যাত্রীরা চরম দুর্ভোগে পড়েন।

বাস মালিক-শ্রমিক সমন্বয় পরিষদ সূত্রে জানা গেছে, ঢাকা-সিলেট মহাসড়কে অটোরিকশা বন্ধের দাবি জানিয়ে আসছে বাস মালিক-শ্রমিক সমন্বয় পরিষদ। কিন্তু আজ পূর্বঘোষণ ছাড়াই পরিষদের বাহুবল উপজেলার পক্ষ থেকে মহাসড়কের ডুবাঐ এলাকায় মহাসড়ক অবরোধ করা হয়। এ সময় মহাসড়কের দুই প্রান্তে শত শত যানবাহন আটকা পড়ে। ফলে যাত্রীরা চরম দুর্ভোগে পড়েন।

খবর পেয়ে বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) স্নিগ্ধা তালুকদার ঘটনাস্থলে যান। তিনি আন্দোলনকারীদের দাবি বাস্তবায়নের আশ্বাস দিলে অবরোধকারীরা বেলা ১১টায় তাঁদের অবরোধ প্রত্যাহার করে নেন। এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খৃষ্টফার হিমেল রিছিল, বাহুবল-নবীগঞ্জ সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামানসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0