default-image

পঞ্চগড়ে গুদামে রাখা ঢেউটিনের স্তূপের চাপায় এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। আজ রোববার দুপুরে পঞ্চগড় শহরের রাজনগর এলাকায় মেসার্স শেখ ট্রেডার্স নামে একটি ব্যবসাপ্রতিষ্ঠানের গুদামে এই ঘটনা ঘটে।

মারা যাওয়া ওই ভ্যানচালকের নাম নুর ইসলাম। তিনি পঞ্চগড় পৌরসভার তুলারডাঙ্গা এলাকার সিরাজুল ইসলামের ছেলে। নুর ইসলাম দুই মেয়ের বাবা ছিলেন।
মেসার্স শেখ ট্রেডার্সের মালিক আবদুল হান্নান শেখ ও গুদামে থাকা অন্য শ্রমিকদের সঙ্গে কথা বলে জানা যায়, ভ্যানচালক নুর ইসলাম নিয়মিত ওই গুদাম থেকে ঢেউটিনসহ অন্যান্য মাল পরিবহনের কাজ করতেন। আজ দুপুরে পঞ্চগড় বাজারের একটি দোকানে মাল পৌঁছানোর জন্য গুদামে কাজ করছিলেন। এ সময় হঠাৎ ঢেউটিনের স্তূপ নুর ইসলামের ওপর পড়ে। গুরুতর আহত অবস্থায় অন্য শ্রমিকেরা তাঁকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর হাসপাতালের চিকিৎসক মাহবুবুল আলম বলেন, ‘আমরা ওই ভ্যানচালককে মৃত অবস্থায় হাসপাতালে পেয়েছি। দেখে মনে হয়েছে, ভারী কোনো কিছু তাঁর শরীরের ওপর পড়ে বুকে ও পিঠে আঘাত লেগেছে। আর এ থেকে রক্তক্ষরণ হয়ে তাঁর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।’

পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) আশ্রাফুল ইসলাম বলেন, ঢেউটিনের স্তূপের নিচে পড়ে ভ্যানচালকের মৃত্যু হয়েছে বলে খবর পেয়েছেন। এ বিষয়ে খোঁজ নেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন