বিজ্ঞাপন
বিজ্ঞাপন

২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে কাকনি ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। এ ইউপিতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী মশিউর রহমান এবং বিদ্রোহী প্রার্থী আবদুল খালেক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রচারণায় অংশ নিতে শুক্রবার বিকেল থেকে আওয়ামী লীগ প্রার্থী মশিউর রহমান ও বিদ্রোহী প্রার্থী আবদুল খালেক তালুকদারের কর্মী–সমর্থকেরা ইউনিয়নের গোয়াতলা বাজারে জড়ো হন। সন্ধ্যার দিকে দুই প্রার্থীর কর্মীরা মুখোমুখি অবস্থান নিলে উভয় পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। এ সময় দুই পক্ষের লোকদের হাতে লাঠিসোঁটা থাকায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়।

সন্ধ্যার পর দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এতে বিল্লাল হোসেন নামের এক ব্যক্তি আহত হয়েছেন। আহত ব্যক্তি কোনো পক্ষের নন বলে জানা যায়। তিনি গোয়াতলা বাজারে ব্যবসা করেন।

সংঘর্ষের খবর পেয়ে তারাকান্দা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ প্রতিবেদন লেখার সময় (রাত পৌনে আটটা) পর্যন্ত গোয়াতলা বাজারের পরিবেশ থমথমে ছিল বলে জানান স্থানীয় লোকজন।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের প্রথম আলোকে বলেন, ‘আমরা ঘটনাস্থলে অবস্থান করছি। সামান্য সংঘর্ষের পর পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আসে। একজন আহত হয়েছেন বলে জেনেছি। তবে তাঁর নাম এবং তিনি কোনো পক্ষের কি না, সেটি এখনো জানতে পারিনি।’

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন