default-image

রংপুরের তারাগঞ্জে লোহার রডবাহী একটি ট্রাক উল্টে চারজন নিহত ও চারজন আহত হয়েছেন। উপজেলার বুড়িরহাট-তারাগঞ্জ সড়কের ডাঙ্গাপাড়া এলাকায় আজ বুধবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিন্নাত আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমানের মেসার্স সোনালি বাণিজ্য বিতান নামের একটি প্রতিষ্ঠান রয়েছে। রডবোঝাই ওই ট্রাক বেলা ১১টার দিকে তারাগঞ্জে আসে। ওই রড সোনালি বাণিজ্য বিতানের অনন্তপুর গ্রামের গুদাম ঘরে নামানোর উদ্দেশ্যে ট্রাকটি ওই সড়ক দিয়ে রওনা হয়। রড নামানোর জন্য তারাগঞ্জ সদর থেকে আটজন শ্রমিক ট্রাকের ওপর তোলা হয়। দুপুর ১২টার দিকে ট্রাকটি তারাগঞ্জ-বুড়িরহাট সড়কের ডাঙ্গাপাড়া এলাকায় একটি ইজিবাইককে সাইড (জায়গা) দিতে গিয়ে উল্টে সড়কের পাশের জমিতে পড়ে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই চারজন শ্রমিক মারা যান। গুরুতর আহত অবস্থায় আরও চারজন শ্রমিককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত শ্রমিক খয়বার হোসেনের (৫৫) বাড়ি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার কাঠগাড়ি গ্রামে, ফরহাদ হোসেন (৩২) ও আবু বক্করের (৫০) বাড়ি তারাগঞ্জের কুর্শা দোলাপাড়া গ্রামে, আরেক শ্রমিক অনিল চন্দ্রের (৬৫) বাড়ি তারাগঞ্জের চৌপথী গ্রামে।

তারাগঞ্জ থানার ওসি জিন্নাত আলী বলেন, ঘটনাস্থলেই চারজন নিহত হয়েছেন। ট্রাকটি পুলিশের হেফাজতে আছে। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেনি।

বিজ্ঞাপন
মন্তব্য করুন