default-image

রংপুরের তারাগঞ্জে মহাসড়কের পাশের দুটি দোকানের তালা কেটে প্রায় ১০ লাখ টাকার স্বর্ণালংকার ও চাল চুরি করে নিয়ে গেছে চোরেরা। গতকাল বুধবার দিবাগত রাতে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলার ব্র্যাক মোড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী, পুলিশ ও দোকানের মালিক সূত্রে জানা গেছে, রংপুর-দিনাজপুর মহাসড়কের পাশে তারাগঞ্জ সদরে গড়ে উঠেছে ব্র্যাক মোড় বাজার। চোরেরা বুধবার দিবাগত রাতে ওই বাজারের প্রমি জুয়েলার্সে তালা কেটে প্রায় সাত লাখ টাকার সোনার গয়না চুরি করে নিয়ে যায়। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় ওই দোকানের কর্মচারীরা দোকান খুলতে এসে দেখেন, গয়না নেই। এ ছাড়া ওই বাজারের আশরাফুল ইসলামের চালের আড়তের তালা কেটে চোরেরা প্রায় ৫০ কেজি ওজনের ১৫০ বস্তা চাল চুরি করে নিয়ে গেছে।

চোরেরা বুধবার দিবাগত রাতে ওই বাজারের প্রমি জুয়েলার্সে তালা কেটে প্রায় সাত লাখ টাকার সোনার গয়না চুরি করে নিয়ে যায়। এ ছাড়া ওই বাজারের আশরাফুল ইসলামের চালের আড়তের তালা কেটে চোরেরা প্রায় ৫০ কেজি ওজনের ১৫০ বস্তা চাল চুরি করে নিয়ে গেছে।

চালের আড়তদার আশরাফুল ইসলাম বলেন, চোরেরা আড়তের দরজার তালা কেটে ট্রাকে করে ওই চাল চুরি করে নিয়ে গেছে। আড়তের পাশের ভাই ভাই অটো রাইস মিলের সিসি ক্যামেরায় এ রকম দৃশ্য দেখা গেছে। চুরি যাওয়া চালের মূল্য তিন লাখ টাকা বলে তিনি জানান।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফারুক আহম্মেদ দুপুরে প্রথম আলোকে বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছেন তিনি। ওই দুই দোকানের মালিক থানায় এসেছেন। তাঁদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছেন তিনি।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন