default-image

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া-৬ (সদর) আসনের সাংসদ গোলাম মোহাম্মদ সিরাজ দাবি করেছেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান অচিরেই লন্ডন থেকে দেশে ফিরবেন। তাঁকে বরণ করে নিতে নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন এই সাংসদ।

গোলাম মোহাম্মদ সিরাজ বলেন, ‘আমরা বীরের বেশে নেতাকে দেশে ফিরিয়ে আনতে চাই। দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে চাই। এ জন্য ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে। আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারী এই সরকারের পতন ঘটাতে হবে। তাহলেই তারেক রহমানকে দেশে ফেরানো সম্ভব হবে।’ তিনি আরও বলেন, তারেক রহমান বগুড়ার যে উন্নয়ন করেছেন, তাতে বগুড়াবাসী তাঁকে কখনো ভুলবে না। বর্তমান সরকার বগুড়ায় কোনো উন্নয়ন করেনি। বগুড়ার মানুষ তারেক রহমানের ফেরার অপেক্ষায়।

বিজ্ঞাপন

তারেক রহমানের ১২তম কারামুক্তি দিবস উপলক্ষে আজ বৃহস্পতিবার বগুড়া জেলা বিএনপি আয়োজিত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন এই সাংসদ। বগুড়া সদর উপজেলার গোকুলের চাঁদমুহা বন্দরে গরিব, অসহায় ও কর্মহীন মানুষের মধ্যে এ ত্রাণ বিতরণ করা হয়।

গোলাম মোহাম্মদ সিরাজ বলেন, দেশে গণতন্ত্র নেই, রাজনীতির গণতান্ত্রিক পরিবেশ নেই। বিএনপি জনগণের জন্য রাজনীতি করে। তাই গরিব-দুঃখী মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হচ্ছে। কিন্তু পুলিশ দিয়ে সেই ত্রাণ বিতরণেও বাধা দেওয়া হচ্ছে। গরিবের পেটে লাথি দেওয়া হচ্ছে। সরকার বিএনপিকে ভয় পায়। তারেক রহমানকে ভয় পায়। খালেদা জিয়াকে ভয় পায়। এ কারণে মিথ্যা মামলায় সাজা দিয়ে তাঁদের বিরুদ্ধে নির্যাতন–জুলুমের খড়্গ ঝুলিয়ে রাখা হয়েছে। তাঁরা প্রতিহিংসার শিকার।

অনুষ্ঠানে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক সাংসদ হেলালুজ্জামান তালুকদার, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার, সাংসদ মোশারফ হোসেন, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, সাবেক সম্পাদক জয়নাল আবেদীন, কেন্দ্রীয় বিএনপির সদস্য আলী আজগর তালুকদার প্রমুখ বক্তব্য দেন।

তারেক রহমান দেশে ফিরবেন, এমন মন্তব্যের বিষয়ে জানতে চাইলে সাংসদ গোলাম মোহাম্মদ সিরাজ প্রথম আলোকে বলেন, তারেক রহমান অচিরেই দেশে ফিরবেন। কারণ, সরকারের পায়ের তলা থেকে ধীরে ধীরে মাটি সরে যেতে শুরু করেছে। যেকোনো সময় সরকারের পতন হবে। দুঃশাসন থেকে দেশের মানুষ মুক্ত হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন