default-image

গাজীপুরের তিতাস গ্যাস কর্তৃপক্ষের উদ্যোগে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত অবৈধভাবে তিতাস গ্যাসলাইন সংযোগের অভিযোগে তিনজনকে কারাদণ্ড এবং চারজনকে ১ লাখ ৩৫ হাজার টাকা জরিমানা করেছেন। এ ছাড়া ওই অভিযানে ৫০০ বাড়ির ৪০০ মিটার পাইপলাইন অপসারণ করা হয়েছে।
গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেন অভিযানে নেতৃত্ব দেন। গতকাল বৃহস্পতিবার রাত ৯টা পর্যন্ত এ অভিযান চলে।
গাজীপুর তিতাসের কার্যালয়ের ব্যবস্থাপক (জোবিঅ-জয়দেবপুর) প্রকৌশলী মো. সুরুয আলম জানান, গাজীপুরের চত্বর বাজার ও রাজেন্দ্রপুর রোড এলাকায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস-সংযোগের অভিযোগে স্থানীয় মো. সোবহান, মো. সোহেল ও নবী হোসেন নামের তিন ব্যক্তিকে ২ সপ্তাহ করে কারাদণ্ড এবং চত্বর বাজার সমিতির সভাপতি মো. সিদ্দিকুর রহমানকে ১ লাখ টাকা ও অপর ৪ জনকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়া ৩০০ মিটার পাইপলাইন অপসারণ করে প্রায় ৩০০টি বাড়ির গ্যাস-সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

বিজ্ঞাপন

একই দিন গাজীপুর মহানগরের সালনা মধ্যপাড়া ও মন্ত্রী বাড়ি রোড এলাকায় ৪টি স্পটে অবৈধভাবে সংযোগ দেওয়া ১০০ মিটার পাইপলাইন অপসারণ ও ২০০ বাড়ির গ্যাস-সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
অভিযান পরিচালনার সময় গাজীপুর তিতাস গ্যাস আঞ্চলিক কার্যালয়ের প্রকৌশলী এস এম আবু সুফিয়ান, প্রকৌশলী মির্জা শাহনেওয়াজ লতিফ, উপব্যবস্থাপক মো. আবদুল জলিল, মো. মোশাররফ হোসেন, মজিবুর রহমান ও মো. সাবিনুর রহমান উপস্থিত ছিলেন।

মন্তব্য পড়ুন 0