default-image

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় আশরাফী জান্নাত ইশি (১৩) নামের এক স্কুলছাত্রী প্রাণ হারিয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ভজনপুর ইউনিয়নের ভজনপুর-ভুতিপুকুর সড়কের বগুলাহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় মারা যাওয়া আশরাফী জান্নাত তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মধ্য হারাদীঘি এলাকার আইবুল হকের মেয়ে। সে স্থানীয় হারাদীঘি উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, সকালে ভুতিপুকুর এলাকায় এক শিক্ষকের বাড়িতে প্রাইভেট পড়া শেষে বান্ধবীদের সঙ্গে বাইসাইকেলে বাড়ি ফিরছিল আশরাফী। এ সময় ভজনপুর-ভুতিপুকুর সড়কের বগুলাহাটি এলাকায় হালচাষ করতে যাওয়া একটি ট্রাক্টর তাদের পেছন থেকে ধাক্কা দেয়।

ট্রাক্টরের ধাক্কায় আশরাফীসহ তার অপর তিন বান্ধবী সড়ক থেকে বাইসাইকেলসহ ছিটকে পড়ে। এতে নাদিয়া, স্মৃতি ও দীপা নামের অপর তিন বান্ধবী সামান্য আহত হলেও আশরাফী গুরুতর আহত হয়। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই আশরাফী মারা যায়।

সামান্য আহত হওয়া তার অপর তিন বান্ধবী প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরেছে। ঘটনার পর ট্রাক্টরটি ফেলে চালক পালিয়ে গেছেন।

এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া বলেন, ঘটনার পর স্থানীয় লোকজনের সহায়তায় ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় স্কুলছাত্রী আশরাফীর পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন