তেরখাদায় ধারালো অস্ত্র দিয়ে যুবককে কুপিয়ে হত্যা

বিজ্ঞাপন
default-image

খুলনার তেরখাদা উপজেলায় তুচ্ছ ঘটনায় এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার পুরাতন জয়সেনা (খালপড়া) গ্রামে এই ঘটনা ঘটে। ওই যুবকের নাম জনি মোল্লা (৩২)। তিনি একই গ্রামের মো. লুৎফর রহমান মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মাছ ধরার চাঁই (ফাঁদ) হারিয়ে যাওয়া নিয়ে শুক্রবার সকালে উপজেলার পুরাতন জয়সেনা (খালপড়া) গ্রামের বাসিন্দা খোরশেদ মোল্লা ও জনি মোল্লার মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে খোরশেদ মোল্লা তাঁর হাতে থাকা ধারালো হাঁসুয়া দিয়ে জনি মোল্লাকে কুপিয়ে অচেতন অবস্থায় ফেলে রেখে চলে যান। পরে পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে তেরখাদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার রায় প্রথম আলোকে বলেন, মাছ ধরা ঘুনি (চাঁই) হারানো নিয়ে প্রতিবেশী দুপক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে খোরশেদ মোল্লা হাঁসুয়া দিয়ে জনি মোল্লাকে আঘাত করেন। এতে তিনি মারা যান। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন