বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘আমি বিশ্বাস করি, গত নির্বাচনে আইভীকে ৮৪ হাজার ভোটের ব্যবধানে নির্বাচিত করেছিলেন নেতা–কর্মীরা। ১৬ জানুয়ারির নির্বাচনে লক্ষাধিক ভোটের ব্যবধানে নৌকা জয়লাভ করবেই করবে—ইনশা আল্লাহ।’
তৈমুরের উদ্দেশে জাহাঙ্গীর কবির বলেন, ‘উনি (তৈমুর) বলেন সে বিএনপি না, সে আওয়ামী লীগও না, তাহলে আপনি কেডা? আপনি কে? আপনি এখন বন্য হাতিতে পরিণত হয়েছেন। আপনাকে বিএনপি তালাক দিয়ে দিয়েছে। আপনি এখন বলেন, শেখ হাসিনা যদি নারায়ণগঞ্জের ভোটার হতেন, তাহলে আপনাকে ভোট দিতেন।

আপনাকে তো আপনার বিএনপিই ভোট দেবে না। আপনার বিএনপির লোকেরা আপনাকে ত্যাগ করেছে, আপনাকে ভোট দেবে, ভোট দেবে না তৈমুর সাহেব।’
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ উল্লেখ করে দলীয় নেতা–কর্মীদের উদ্দেশে জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘আওয়ামী লীগ করবেন আর শেখ হাসিনাকে নেতা মানবেন, আর শেখ হাসিনার নির্দেশ মানবেন না, সেই আওয়ামী লীগ করতে পারবেন না, করতে দেওয়া হবে না।’ তিনি দলের নেতা–কর্মীদের দলীয় প্রার্থীর পক্ষে ভোটারদের কাছে ভোট চাওয়ার আহ্বান জানান।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, সংসদ সদস্য সানজিদা খানম, সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোকন সাহা ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি ইয়াছিন মিয়া।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন