default-image

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভা নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ মেয়র পদপ্রার্থী এ বি এম আনিছুজ্জামানসহ চারজনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। শনিবার বিকেলে জেলা আওয়ামী লীগের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে তাঁদের বহিষ্কারের বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সদস্য এ বি এম আনিছুজ্জামান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।
এ বিষয়ে ত্রিশাল আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান মেয়র এ বি এম আনিছুজ্জামান বলেন, তাঁর বিরুদ্ধে অন্যায় আচরণ করা হয়েছে। জনগণ ভোটের মাধ্যমেই এর জবাব দেবেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বলেন, পৌর নির্বাচনে আওয়ামী লীগ-মনোনীত প্রার্থীর বিপক্ষে প্রচারে যুক্ত থাকায় বারবার মৌখিকভাবে তাঁদের সতর্ক করা হয়েছিল। এরপরও স্বতন্ত্র মেয়র প্রার্থী এ বি এম আনিছুজ্জামানের পক্ষে প্রচারে অংশগ্রহণ করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাঁদের বহিষ্কার করা হয়।
১৪ ফেব্রুয়ারি ত্রিশাল পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন