default-image

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় আজ শনিবার সিমেন্টবোঝাই ট্রাকের সঙ্গে আরেকটি বালুবোঝাই ট্রাকের সংঘর্ষে চালকসহ দুজনের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তিরা হলেন ট্রাকচালক আবদুর রউফ (৪৫) ও চালকের সহকারী সুলতান মাহমুদ (৪০)।
আবদুর রউফ ও সুলতান মাহমুদের বাড়ি শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় বলে জানা গেছে।
কয়েকজন প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের বাগান নামক এলাকায় বালুবোঝাই একটি ট্রাক দাঁড়ানো অবস্থায় ছিল। সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহগামী দ্রুতগতির আরেকটি সিমেন্টবোঝাই ট্রাক ওই বালুবোঝাই ট্রাকের পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে সিমেন্টবোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে এই ট্রাকের চালক আবদুর রউফ ও তাঁর সহকারী সুলতান মাহমুদ ভেতরে আটকা পড়েন।

বিজ্ঞাপন

স্থানীয় ব্যক্তিরা ফায়ার সার্ভিসকে খবর দিলে ত্রিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ট্রাক কেটে ভেতর থেকে আবদুর রউফ ও সুলতান মাহমুদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে জানতে চাইলে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, আবদুর রউফ ও সুলতান মাহমুদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য পড়ুন 0