default-image

পাবনার ঈশ্বরদী উপজেলায় থেমে থাকা ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কায় দুজন নিহত ও তিনজন আহত হয়েছেন। শনিবার রাতে উপজেলার দাশুড়িয়া চিনিকল এলাকায় পাবনা-ঈশ্বরদী মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন পাবনা জেলা সদরের কুঠিপাড়া মহল্লার জাহাঙ্গীর হোসেন (৫৮) ও মনোয়ার হোসেন (৫৫)। আহত তিনজনের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে নয়টার দিকে ঈশ্বরদী থেকে পাঁচজন যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস পাবনার দিকে যাচ্ছিল। মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থেমে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে পাঁচ যাত্রী আহত হন। গুরুতর আহত অবস্থায় তাঁদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজন এখনো চিকিৎসাধীন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও মাইক্রোবাসটি জব্দ করে থানায় এনেছে। দুজনের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে। আহত ব্যক্তিদের চিকিৎসার খোঁজ নেওয়া হচ্ছে। তবে এ ঘটনায় কেউ মামলা করেনি।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন