বিজ্ঞাপন
বিজ্ঞাপন

একপর্যায়ে তাঁরা সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন। খবর পেয়ে দ্রুত পুলিশ এসে সড়ক থেকে টায়ারের আগুন নিভিয়ে এবং বিক্ষোভকারীদের সড়ক থেকে সরিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।
পটিয়া কালারপোল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ প্রথম আলোকে বলেন, বিক্ষোভের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দ্রুত বিক্ষোভকারীদের সড়ক থেকে সরিয়ে দিয়েছে। তাই সড়কে বেশিক্ষণ যানজট ছিল না।

বিক্ষোভের বিষয়ে জানতে চাইলে নুর উর রশিদ চৌধুরী বলেন, যাঁকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে, তাঁর সঙ্গে দল ও এলাকার জনগণের কোনো সম্পর্ক নেই। বর্তমান চেয়ারম্যানের মাধ্যমে এলাকায় চোখে পড়ার মতো কোনো উন্নয়ন হয়নি। তাই স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা দলীয় মনোনয়ন পুনর্বিবেচনা করার দাবি জানিয়ে বিক্ষোভ করেছেন।

ওই ইউপির বর্তমান চেয়ারম্যান ও আবারও মনোনয়ন পাওয়া মোহাম্মদ ইব্রাহীম বলেন, গত পাঁচ বছরে তিনি জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীর সঙ্গে থেকে তাঁর এলাকায় ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করেছেন। পাশাপাশি জনগণসহ সার্বক্ষণিকভাবে সব ধরনের দলীয় কর্মকাণ্ডেও তিনি সম্পৃক্ত ছিলেন। তাই তৃণমূল থেকে পাঠানো তালিকা বিবেচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দলের হাই কমান্ড তাঁর কাজের মূল্যায়ন করে তাঁকে আবারও নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন বলে তিনি দাবি করেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন