দাঁড়িয়ে থাকা ট্রলিকে কাভার্ডভ্যানের ধাক্কা, ট্রলিচালক নিহত

বিজ্ঞাপন
default-image

জয়পুরহাটের কালাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রলিচালক মোশারফ হোসেন (২০) মারা গেছেন। সোমবার রাত পৌনে আটটার দিকে জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক মহাসড়কের কালাই বাঁশের সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাত সাড়ে নয়টার দিকে তিনি বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ট্রলি ও কাভার্ডভ্যান ক্ষতিগ্রস্ত হয়েছে। কাভার্ডভ্যানের চালক ও সহকারী ঘটনার পরপরই সেখান থেকে পালিয়ে গেছেন। কাভার্ডভ্যানটি থানা হেফাজতে নেওয়া হবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কালাই থানা-পুলিশ জানায়, বাঁশের সেতু এলাকায় একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের কাঠ-বাঁশসহ কিছু মালামাল রাখা ছিল। ওই মালামালগুলো একটি ট্রলিতে লোড করা হচ্ছিল। ট্রলিচালক তাঁর আসনে বসা ছিলেন। রাত পৌনে আটটার দিকে জয়পুরহাটের দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান দাঁড়িয়ে থাকা ট্রলিতে ধাক্কায় দেয়। এতে ট্রলির চালকের আসন থেকে মোশারফ হোসেন ছিটকে পড়ে গুরুতর আহত হন। ট্রলি ও কাভার্ডভ্যানের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে আহত ট্রলিচালককে হাসপাতালে পাঠান।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন