বিজ্ঞাপন
বিজ্ঞাপন

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের গুরুত্বপূর্ণ ও ব্যস্ত এলাকা পুরোনো কোর্ট রোড মোড়ে আজ দুপুরে যানজট নিরসনে দায়িত্ব পালন করছিলেন ট্রাফিক পুলিশের কনস্টেবল মলাই কুমার মিত্র। বেলা দুইটার দিকে সড়কের মাঝামাঝি অবস্থানে দায়িত্ব পালনের সময় ২২ থেকে ২৫ বছর বয়সী এক তরুণ পেছন থেকে মলাই কুমার মিত্রকে রড দিয়ে মাথায় আঘাত করে দ্রুতই ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়ার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তিনি ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

বেলা দুইটার দিকে সড়কের মাঝামাঝি দায়িত্ব পালনের সময় ২২ থেকে ২৫ বছর বয়সী এক তরুণ পেছন থেকে মলাই কুমার মিত্রকে রড দিয়ে মাথায় আঘাত করে দ্রুত দৌড়ে পালিয়ে যান।

ভুক্তভোগী মলাই কুমার মিত্র প্রথম আলোকে বলেন, ‘দুপুরে রাস্তায় যানজট ছিল। যানজট নিরসনে দায়িত্ব পালনকালে ২২ থেকে ২৫ বছর বয়সী এক তরুণ এসে আমার মাথায় হামলা চালায়। সঙ্গে সঙ্গেই ওই তরুণ দৌড়ে পালিয়ে যায়। তার চেহারা আমি দেখতে পারিনি। তবে তার পরনে হলুদ রঙের গেঞ্জি ছিল।’ তিনি বলেন, মাথায় আঘাত পেলেও কোনো রক্ত বের হয়নি এবং সেলাইও লাগেনি।

ব্রাহ্মণবাড়িয়া ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) দেবব্রত কর জানান, হামলাকারীকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন