default-image

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে মির্জাপুর উপজেলার পোষ্টকামুরী চড়পাড়া এলাকায় এক ব্যক্তি মাটিতে পড়ে ছিলেন। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হতে পারেন, এমন আতঙ্কে দিনভর স্থানীয়দের কেউ তাঁর পাশে যাননি। খবর পেয়ে পুলিশ তাঁকে উদ্ধার করে গতকাল শনিবার সন্ধ্যায় তাঁর বাড়ি কুড়িগ্রামের নাগেশ্বরীতে পাঠায়।

স্থানীয় ব্যক্তিরা বলেন, গতকাল সকালে মহাসড়কের ওই স্থানে অচেতন অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি একই স্থানে পড়ে ছিলেন। তাঁর পাশে ছিল একটি ব্যাগ। করোনা আতঙ্কে কেউই তাঁর কাছে যাননি। কেউ তাঁকে উদ্ধার করে হাসপাতালেও পাঠাননি।

বিষয়টি জানতে পেরে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান গোড়াই হাইওয়ে থানা-পুলিশকে বিষয়টি জানান। পরে পুলিশ ঘটনাস্থলে যায়।

গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মতিয়ার রহমান বলেন, ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তির কথায় অসংলগ্নতা পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, তাঁকে নেশাজাতীয় কিছু খাইয়ে তাঁর কাছে থাকা অর্থ লুটে নিয়েছে দুর্বৃত্তরা। পরে তাঁকে রাস্তার পাশে ফেলে গেছে। ওই ব্যক্তি গাজীপুর থেকে কুড়িগ্রামে তাঁর বাড়িতে যাচ্ছিলেন। কিছুটা সুস্থ হওয়ার পর তাঁকে টাকা দিয়ে বাড়ির উদ্দেশে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন