বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নিহত শ্রমিকের নাম মো. টেপু। তিনি নীলফামারীর ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের মির্জাগঞ্জ গ্রামের মৃত ছবিউদ্দিনের ছেলে।

ব্যাটারিচালিত ভ্যানে করে ৯ জন শ্রমিক বিরামপুর উপজেলার তিলকপুর গ্রামের উদ্দেশে রওনা হয়েছিলেন। পথে ফুলবাড়ীর ব্রহ্মচারী এলাকায় পেছন থেকে ভ্যানটিকে একটি ট্রাক সজোরে ধাক্কা দেয়।

স্থানীয় সূত্রে জানা যায়, টেপু আজ ধান কাটার জন্য ডোমার থেকে পার্বতীপুর বাসস্ট্যান্ডে নামেন। সেখান থেকে ব্যাটারিচালিত ভ্যানে করে ৯ জন শ্রমিক বিরামপুর উপজেলার তিলকপুর গ্রামের উদ্দেশে রওনা হন। এ সময় ভ্যানটি ফুলবাড়ীর ব্রহ্মচারী এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক সজোরে ধাক্কা দেয়। এতে ভ্যানটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই টেপু মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন ভ্যানচালক সাজিদুর রহমান (৫১) ও শহিদুল ইসলাম (৫০) নামের এক শ্রমিক। স্থানীয় লোকজন আহত অবস্থায় তাঁদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম বলেন, ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত অপর দুজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। টেপুর মরদেহ থানা হেফাজতে আছে। তাঁর স্বজনদের খবর দেওয়া হয়েছে। তাঁরা এলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ট্রাকটিকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। তবে ট্রাকের চালক পলাতক আছেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন