default-image

দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাটে নছিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহ ইসহাক সাদিক (৮) নামের শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন সাদিকের বাবা গোলাপ শাহ (৪৫) ও মা জেসমিন জাকিয়া (৪০)। তাঁরা আঙ্গারপাড়া ইউনিয়নের সর্দারপাড়া গ্রামের বাসিন্দা।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার পাকেরহাট এলাকার পান ধোয়ার ঘাটে এই দুর্ঘটনা ঘটে। নিহত সাদিক স্থানীয় নুরানি কিন্ডারগার্টেনের দ্বিতীয় শ্রেণির ছাত্র।

ঘটনাস্থলেই মারা যায় শিশু সাদিক। স্থানীয় ব্যক্তিরা আহত অবস্থায় সাদিকের মা-বাবাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কামাল হোসেন বলেন, সাদিকের বাবা গোলাপ শাহ একজন কাপড় ব্যবসায়ী। উপজেলার বাংলাবাজারে তাঁর কাপড়ের দোকান। আজ বেলা সাড়ে ১১টার দিকে তিনি স্ত্রী-সন্তানসহ মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। এ সময় পান ধোয়ার ঘাট এলাকায় পৌঁছালে সামনে থেকে আসা গরুবোঝাই নছিমনের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় শিশু সাদিক। স্থানীয় ব্যক্তিরা আহত অবস্থায় সাদিকের মা-বাবাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

শেখ কামাল হোসেন আরও বলেন, নিহতের পরিবারের কোনো আপত্তি না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে নছিমনটি ও চালককে আটক করা সম্ভব হয়নি।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন