default-image

দিনাজপুরের হাকিমপুর উপজেলা থেকে মোটরসাইকেলের খুচরা যন্ত্রাংশ কিনে রংপুরের বদরগঞ্জের নিজ বাড়িতে ফিরছিলেন চাচা-ভাতিজা। মোটরসাইকেল চালাচ্ছিলেন ভাতিজা। তাঁরা সোমবার দুপুর আড়াইটার দিকে হাকিমপুর উপজেলার নয়াপাড়া–বোয়ালদাড় সড়কের বটতলী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে তাঁদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চাচা–ভাতিজা নিহত হন।

এদিকে বীরগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আজিজার রহমান (৪৪) নামের এক সাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে নয়টায় দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের ২৫ মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাকিমপুরে নিহত ব্যক্তিরা হলেন বদরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের বানুয়াপাড়া গ্রামের জামালউদ্দিন প্রামাণিকের ছেলে মো. নজরুল ইসলাম (৪৫) এবং একই এলাকার সেকেন্দার আলীর ছেলে সাখাওয়াত হোসেন (২৫)। তাঁরা সম্পর্কে চাচা-ভাতিজা।

বিজ্ঞাপন

হাকিমপুর থানার পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজার রহমান জানান, বেলা দুইটার পর বটতলী মোড় এলাকায় পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। তাঁদের সঙ্গে মোটরসাইকেলের কিছু যন্ত্রাংশ ছিল। ধারণা করা হচ্ছে এসব কিনতেই হিলি বাজারে এসেছিলেন তাঁরা। পিকআপ ভ্যানটিকে আটক করা যায়নি। ঘটনাস্থল থেকে তাঁদের লাশ থানায় নিয়ে আসা হয়েছে। নিহত ব্যক্তিদের পরিবারকে জানানো হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকলে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে বীরগঞ্জের নিহত আজিজারের বাড়ি উপজেলার ভোগনগর ইউনিয়নের এলাইগাঁও গ্রামে।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মতিন প্রধান জানান, সকালে মাহানপুর গ্রামে শ্বশুরবাড়ি থেকে বাইসাইকেলযোগে নিজ বাড়িতে ফিরছিলেন আজিজার রহমান। পথে ২৫ মাইল নামের স্থানে পঞ্চগড় থেকে ঢাকাগামী একটি মালবোঝাই ট্রাক পেছন থেকে ধাক্কা দেয় সাইকেল আরোহীকে। এ সময় সাইকেল আরোহী ছিটকে পড়ে রাস্তায়। এতে পেছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন