default-image

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জেলার চলমান উন্নয়নমূলক কাজ যথাসময়ে শেষ করতে হবে। যেসব ঠিকাদার কাজ না করে দীর্ঘদিন কাজ ফেলে রেখে সরকারের উন্নয়নকাজ বাধাগ্রস্ত করছেন, তাঁদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় সড়ক ও জনপথ (সওজ) অধিদপ্তরের গোপালগঞ্জ অঞ্চলের অধীন চলমান বিভিন্ন উন্নয়ন ও রক্ষণাবেক্ষণকাজের অগ্রগতি নিয়ে জুম অ্যাপের মাধ্যমে সেতুমন্ত্রী এসব কথা বলেন। ওই সব কাজে যেসব প্রকৌশলী কাজ করছেন, তাঁদেরও জবাবদিহির আওতায় আনার নির্দেশ দেন মন্ত্রী।

এ সময় জুম অ্যাপে সওজের প্রধান প্রকৌশলী মো. আবদুস সবুর, অতিরিক্ত সচিব মো. আবদুল মালেক, অতিরিক্ত প্রধান প্রকৌশলী এ কে এম মনির হোসেন যুক্ত ছিলেন।
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, দক্ষিণ-পশ্চিমাঞ্চলের কালনা সেতুর কাজ পদ্মা সেতুর আগেই শেষ করতে হবে। তা না হলে দক্ষিণাঞ্চলের মানুষ পদ্মা সেতুর যে সুফল, তা পাবে না।

বিজ্ঞাপন

গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কটি সব সময় সচল রাখতে হবে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, জাতির জনকের সমাধিতে দেশি-বিদেশি পর্যটকেরা সব সময় পরিদর্শনে এসে থাকেন। তাই এই সড়ক সব সময় সচল রাখার বিষয়ে নজর রাখতে হবে। এ ছাড়া গোপালগঞ্জে অন্য যেসব উন্নয়নমূলক কাজ আছে, তা যথাসময়ে শেষ করার সংশ্লিষ্ট ব্যক্তিদের নির্দেশ দেন তিনি।

গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. সুরুজ মিয়ার সভাপতিত্বে অনলাইন সভায় উপস্থিত ছিলেন তত্ত্বাবধায়ক প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন, ফরিদপুর সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আহসান উদ্দীন আহম্মেদ, গোপালগঞ্জ সওজের নির্বাহী প্রকৌশলী মো. জাহিদ হোসেন, উপবিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস প্রমুখ।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন