বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গতকাল শনিবার রাতে জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় দক্ষিণ সুরমা উপজেলার ৭১ সদস্যবিশিষ্ট খসড়া কমিটি জমা দেওয়া হয়। জেলা আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে। জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোহাম্মদ আব্বাছ উদ্দিন বলেন, খসড়া কমিটির তালিকা কেন্দ্রের অনুমোদনের জন্য পাঠানো হবে। কেন্দ্রীয় অনুমোদন পেলে তা প্রকাশ করা হবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলা পরিষদ মিলনায়তনে শনিবার রাতে দলের কার্যকরী সভার আগে পূর্বঘোষিত জেলা কমিটির বর্ধিত সভা করা হয়। জেলার ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী এতে সভাপতিত্ব করেন।

জেলার কার্যকরী কমিটি সূত্রে জানা গেছে, ২০১৯ সালে আওয়ামী লীগের দক্ষিণ সুরমা উপজেলা কমিটির সভাপতি নির্বাচিত হন বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম ও সাধারণ সম্পাদক হন শামীম আহমদ। কিন্তু নানা কারণে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা যায়নি। এরপর গত ১৮ সেপ্টেম্বর জেলা কমিটির কার্যকরী সভায় পূর্ণাঙ্গ কমিটির খসড়া জমা দেওয়ার জন্য সময় বেঁধে দেওয়া হয়। সে খসড়া শনিবার জেলার নেতারা হাতে পেয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল আলম বলেন, দলীয় কোনো বিবাদ নয়, করোনা পরিস্থিতির কারণে পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে দুই বছর সময় লেগেছে। এখন কেন্দ্র অনুমোদন দিলে পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা দেওয়া হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন