default-image

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত চারজন। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের উত্তর বানিয়াগাতী উত্তর গ্রামের এই ঘটনা ঘটে।

নিহত ওই কৃষকের নাম সাইফুল ইসলাম (৪৫)। তিনি উত্তর বানিয়াগাতী গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে। আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ব্যক্তির পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে স্থানীয় বিদ্যালয় পরিচালনা কমিটি নিয়ে উত্তর বানিয়াগাতী গ্রামের মৃত দেলবার হোসেন খানের ছেলে রাজ্জাক খান ও হেলাল মণ্ডলের বিরোধ চলে আসছিল। এরই জেরে আজ সকালে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় পাঁচজন আহত হয়েছেন। আহত ব্যক্তিদের হাসপাতালে নেওয়ার পথে সাইফুল ইসলাম মারা যান। বাকি চারজন হাসপাতালে চিকিৎসাধীন। তবে প্রাথমিকভাবে তাঁদের নাম জানা যায়নি।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা প্রথম অলোকে বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি সিরাজগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। লাশের পেটের ওপর ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে। এ ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন