বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রমজানের শুরু থেকে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও জনপ্রতিনিধিরা এলাকায় নানা সামাজিক অনুষ্ঠানে যোগ দিয়ে রাজনৈতিক তৎপরতা চালাচ্ছেন। প্রথম রমজান থেকেই ইফতার পার্টির আয়োজনসহ নানা অনুষ্ঠান আয়োজন করে দলীয় নেতা-কর্মী, পেশাজীবী ও সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ পুনঃস্থাপনে উদ্যোগী হয়েছেন।

ঈদের দিনেও বরিশালের অধিকাংশ নেতা ও জনপ্রতিনিধি এলাকায় অবস্থান করে ঈদ উদ্‌যাপন করার প্রস্তুতি নিয়েছেন। এবার বরিশালে প্রধান ঈদের জামাত হবে হেমায়েত উদ্দীন কেন্দ্রীয় ঈদগাহে। সেখানে বরিশাল-৫ (সদর) আসনের সাংসদ ও পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ছাড়াও আওয়ামী লীগ-বিএনপি, জাপাসহ অন্যান্য দলের নেতারা অংশ নেবেন।

বরিশাল মহানগর বিএনপির সাবেক সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার অবশ্য কাউনিয়ায় নিজ বাড়ির সামনে স্কুল মাঠে ঈদের নামাজ আদায় করবেন। তিনি প্রথম আলোকে বলেন, নামাজ শেষে ঈদগাহে এবং পরে নিজ বাড়িতে দলের নেতা-কর্মী ও সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।
এদিকে জাতীয় পার্টির বরিশালের জেলা আহ্বায়ক মহসিন উল ইসলাম বরিশাল কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে নামাজ আদায় করবেন বলে জানিয়েছেন।

এবারের ঈদুল ফিতরের ছুটি বরিশালবাসীর সঙ্গেই কাটাবেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক। ঈদ উপলক্ষে তিনি পাঁচ দিন বরিশালে কাটাবেন। তিনি দলীয় নেতা-কর্মী, সাধারণ মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। এ সময় তিনি বরিশালে চলমান কয়েকটি উন্নয়ন প্রকল্প এবং নদীভাঙন এলাকা পরিদর্শন করবেন। প্রতিমন্ত্রীর প্রেস সচিব মাহতাব উদ্দীন এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন