default-image

করোনা পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাঠানো দুটি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা মেশিন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে। সোমবার বেলা দেড়টার দিকে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে তা হস্তান্তর করা হয়।

মেডিকেল কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান ও হাসপাতালের সহকারী পরিচালক সাইফুর রহমানের হাতে ক্যানোলা মেশিন দুটি তুলে দেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। এ সময় অন্যদের মধ্যে ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, সিভিল সার্জন ছিদ্দীকুর রহমান, সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ মো. মোশাররফ আলী, ইয়াছিন কলেজের অধ্যক্ষ শিলা রানী মণ্ডল, মেডিকেল কলেজের উপাধ্যক্ষ দিলরুবা জেবা, বিএমএর সভাপতি আ স ম জাহাঙ্গীর চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

জেলা প্রশাসক অতুল সরকার বলেন, ১০ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কেন্দ্রীয় ত্রাণ উপকমিটির মাধ্যমে প্রাপ্ত হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা দুটি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে দেওয়া হয়েছে।

মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক সাইফুর রহমান বলেন, হাসপাতালের করোনা রোগীদের চিকিৎসার জন্য স্বাস্থ্য অধিদপ্তরের কাছে ২০টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলার বরাদ্দ চাওয়া হয়েছে। আশা করা হচ্ছে সরকারি উদ্যোগে আরও কিছু হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা পাওয়া যাবে।

মন্তব্য পড়ুন 0