প্রধান অতিথির বক্তব্যে রেজাউল করিম বাদশা বলেন, জুলুমবাজ আওয়ামী লীগ সরকারের অধীনে কোনো নির্বাচন নয়, একমাত্র তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই বিএনপি নির্বাচনে যাবে। বিএনপির নেতা-কর্মীরা সব জুলুম-নির্যাতন উপেক্ষা করে লড়াই-সংগ্রাম চালিয়ে যাবেন। আন্দোলনের মাধ্যমে অবৈধ সরকারের পতন ঘটিয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত হবে।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও দলীয় সংসদ সদস্য (কাহালু-নন্দীগ্রাম) মোশারফ হোসেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জয়নাল আবেদীন, জেলা বিএনপির সদস্য লাভলী রহমান, জেলার আহ্বায়ক কমিটির সদস্য এ কে এম আহসানুল তৈয়ব জাকির, জেলার সাবেক সহসভাপতি আবদুল মহিত তালুকদার, জেলা আহ্বায়ক কমিটির সদস্য এম আর ইসলাম, বগুড়া শহর বিএনপির সভাপতি ও জেলা আহ্বায়ক কমিটির সদস্য হামিদুল হক চৌধুরী, জেলা আহ্বায়ক কমিটির সদস্য মোর্শেদ মিল্টন প্রমুখ।

সম্মেলনে উপজেলা বিএনপির কমিটিতে মেশকাতুর রহমান, জান্নাতুল ফেরদৌস সাংগঠনিক সম্পাদক হয়েছেন এবং পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক পদে জাহিদুল হক তালুকদার ও ইউনুছ আলী মহলদারের নাম ঘোষণা করা হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন