default-image

পটুয়াখালীর দুমকি উপজেলা থেকে অটোবাইকসহ নিখোঁজ অটোচালক আনোয়ার হাওলাদারের (৫০) গলাকাটা লাশ দুদিন পর আজ বুধবার সকালে উদ্ধার করা হয়েছে। দুমকি পুলিশ সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার পাংগাশিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পাংগাশিয়া-পুকুরজানা বাজার এলাকার সড়কের পাশ থেকে তাঁর লাশ উদ্ধার করে।
এ ঘটনায় পরপরই পুলিশ আনোয়ারের অটোবাইক জব্দ এবং রবিউল (২১) ও রাজীব (২০) নামের চোরচক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে। আনোয়ার সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের পার-কার্তিকপাশা গ্রামের লালু হাওলাদারের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অটোচলক আনোয়ার হাওলাদার দুমকি উপজেলায় অটো চালাতেন। গত সোমবার বিকেলে দুমকির লেবুখালী ইউনিয়নের মুন্সির বাজার–সংলগ্ন এলাকা থেকে অটোবাইকসহ আনোয়ার নিখোঁজ হন। পরে তাঁর পরিজনেরা সম্ভাব্য সব স্ট্যান্ড ও বিভিন্ন রুটে খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান পাননি। সোমবার রাতে জেলার গলাচিপা উপজেলার হরিদেবপুর ফেরিঘাটে একটি আটোবাইকসহ দুজনকে ঘোরাঘুরি করতে দেখে পুলিশের সন্দেহ হয়। পুলিশ এ সময় ওই রবিউল ও রাজীব নামের দুজনকে আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদে তাঁরা অটোবাইক চুরির বিষয়টি স্বীকার করেন। পরে পুলিশ নিখোঁজ অটোচালক আনোয়ারকে উদ্ধারে বিভিন্ন জায়গায় অভিযান শুরু করে।

বিজ্ঞাপন

বুধবার সকালে দুমকির পাংগাশিয়া ইউনিয়নের পাংগাশিয়া-পুকুরজানা বাজার এলাকার সড়কের পাশে ফেলে রাখা এক ব্যক্তির গলাকাটা লাশ দেখে স্থানীয় ব্যক্তিরা পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে তাঁর লাশ উদ্ধার করে। এরপর নিখোঁজের স্বজনেরা লাশটি আনোয়ারের বলে শনাক্ত করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান বলেন, নিখোঁজ অটোচালক আনোয়ারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালীর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অটোবাইক চুরি ও হত্যা মামলা দায়ের প্রক্রিয়াধীন। এ ঘটনার সঙ্গে জড়িত অন্য ব্যক্তিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য পড়ুন 0