বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ সোমবার বিকেল চারটার দিকে উপজেলার বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের নওয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আল আমিন উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের লক্ষ্মীপুর এলাকার মো. ছোট আবুর ছেলে। আহত দুজনের বাড়িও ওই এলাকায়।

দুর্গাপুর থেকে মোটরসাইকেলে করে আল আমিন, ইরাজ আলী ও খোকন মিয়া বাড়ি যাচ্ছিলেন। পথে বালুবাহী ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মোটরসাইকেলটির।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ বিকেলে দুর্গাপুর থেকে মোটরসাইকেলে করে আল আমিন, ইরাজ আলী ও খোকন মিয়া বাড়ি যাচ্ছিলেন। পথে নওয়াপাড়া এলাকায় পৌঁছালে সামনের দিক থেকে আসা বালুবাহী ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মোটরসাইকেলটির। এতে মোটরসাইকেলে থাকা তিনজন সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয় ব্যক্তিরা তাঁদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আল আমিনকে মৃত ঘোষণা করেন। পরে আহত ইরাজ আলী ও খোকন মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনুর এ আলম ঘটনাটি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ট্রলিচালক পালিয়ে গেলেও ট্রলিটিকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন