default-image

খুলনা সরকারি বিএল কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষক মোহাম্মদ আলীকে পিটিয়ে আহত করেছেন দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে কলেজের সোনালী ব্যাংকের সামনে ওই ঘটনা ঘটে। রক্তাক্ত ও জখম অবস্থায় ওই শিক্ষককে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বিকেল সাড়ে চারটার দিকে শিক্ষক মোহাম্মদ আলী প্রতিদিনের মতো কলেজের কাজ শেষ করে বাসায় ফিরছিলেন। এমন সময় কলেজ রোডে সোনালী ব্যাংকের সামনে দুই ছেলে-মেয়েকে ‘অশ্লীল কার্যকলাপ’ করতে দেখলে তাঁদের সেখান থেকে চলে যেতে বলেন। ব্যাপারটি ভালোভাবে নেননি ছেলেটি। তিনি ফোন করে কয়েকজনকে ডেকে নিয়ে ওই শিক্ষকের ওপর হামলা চালান। এ সময় শিক্ষকের মাথায় ইট দিয়ে আঘাত করা হয়। রক্তাক্ত ও জখম হয়ে পড়ে গেলে ওই দুর্বৃত্তরা পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন ওই শিক্ষককে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। ওই শিক্ষকের মাথায় তিনটি সেলাই দিতে হয়েছে।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন। তিনি বলেন, শিক্ষক মোহাম্মদ আলী হামলাকারীদের চিনতে পারেননি। তবে হামলাকারীদের আটকে কয়েকটি টিম কাজ করছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন