বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি বিভোতোষ রায়ের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন সংগঠনের সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক দুলাল চন্দ্র দাশ, নিহত ছাত্রীর বাবা শান্তি রঞ্জন দাশ, মা চায়না দাশ, বোন প্রতিমা রানী দাশ, বান্ধবী সুধা রানী, কালীগঞ্জ মিডা সংস্থার সহসভাপতি পার্বতী রানী দাশ, আশাশুনি মৌমাছি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সুশান্ত মল্লিক, দেবহাটর পারুলিয়ার প্রভা সংস্থার নির্বাহী পরিচালক শামিম আক্তার কুলসুম প্রমুখ।

বক্তারা বলেন, স্কুলছাত্রী পূর্ণিমা রানী দাশকে ধর্ষণের পর শ্বাস রোধ করে হত্যার ঘটনায় জড়িত পার্থ মণ্ডলের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে অপরাধীরা উৎসাহিত হবে। নারীদের নিরাপত্তা বিঘ্নিত হবে। মা-বাবা ও অভিভাবকেরা তাঁদের মেয়েদের স্কুল-কলেজসহ বাইরে পাঠিয়ে আতঙ্কিত থাকবেন।

২৩ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দশম শ্রেণির ছাত্রী পূর্ণিমা বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার পথে নিখোঁজ হয়। শুক্রবার সকালে একই গ্রামের তারক মণ্ডলের পরিত্যক্ত পুকুরের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে শুক্রবার রাতেই দেবহাটা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে পার্থ মণ্ডলকে একমাত্র আসামি করে মামলা করেন। গত শনিবার রাতে পুলিশ ভারতে পালিয়ে যাওয়ার সময় পার্থকে সদর উপজেলার বৈকারী সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন