default-image

ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় একটি ভেঙে নেওয়া ভবনের দেয়াল ধসে চাপা পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। এতে শিশুটির মাসহ তিনজন আহত হন। আজ মঙ্গলবার দুপুরে জিরানী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিশুটির নাম হ্যাপি আক্তার (১৩)। সে কুষ্টিয়া সদর উপজেলার পূর্ব রাতুলপাড়া গ্রামের হাবিবুর রহমান ও রেখা বেগমের মেয়ে। তাঁরা আশুলিয়ায় থাকতেন। হ্যাপি এ এলাকায় একটি বিদ্যালয়ে পঞ্চম শ্রেণিতে পড়ত।

বিজ্ঞাপন
হ্যাপির লাশ থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।
জিয়াউল ইসলাম, পরিদর্শক (তদন্ত), আশুলিয়া থানা

পুলিশ ও স্থানীয় ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা যায়, বহুতল ভবন নির্মাণের জন্য জিরানী বাজার এলাকায় মোহাম্মদ আলীর মালিকানাধীন একটি একতলা ভবন ভাঙার কাজ চলছিল। গত সোমবার ভবনটির ছাদ ভাঙা হলেও দেয়াল ভাঙা হয়নি। আজ বেলা একটার দিকে ভবনটির সামনের রাস্তা দিয়ে কয়েকজন পথচারী যাচ্ছিলেন। এ সময় দেয়াল ধসে রাস্তার ওপর পড়লে এটির নিচে হ্যাপি, রেখা (৪০), আলম (৩৫) ও সাজ্জাদ (৪৫) নামের চারজন চাপা পড়েন। এতে হ্যাপি ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, হ্যাপির লাশ থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন