default-image

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে কলাবোঝাই ট্রাক উল্টে পথচারী এক ভিক্ষুকের মৃত্যু হয়েছে। আজ রোববার বেলা তিনটায় ঘাটের ঢাকা-খুলনা মহাসড়কের পেট্রলপাম্পের বিপরীত দিকে ফেলু মোল্লা পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম ফুলজান (৬৫)। তিনি গোয়ালন্দ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মৃত ছুরমান শেখের স্ত্রী। ফুলজান দৌলতদিয়া সাইনবোর্ড এলাকায় তাঁর মেয়ের বাড়িতে থেকে লঞ্চ ও ফেরিতে ভিক্ষাবৃত্তি করতেন।

নিহত বৃদ্ধার মেয়ে ও এলাকাবাসী জানায়, ফুলজান মেয়ের বাড়ি থেকে রাস্তার পাশ দিয়ে হেঁটে টার্মিনালের দিকে যাচ্ছিলেন। এমন সময় পেছন দিক থেকে মাগুরা থেকে ছেড়ে আসা দৌলতদিয়া ঘাটগামী কলাবোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ড ১৪-৬২০৮) সামনে থাকা অপর একটি ট্রাককে অতিক্রম করা চেষ্টা করছিল। রাস্তায় পাল্লা দিয়ে চলার কারণে কলাবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে চাকা উল্টে ওই নারীর গায়ের ওপর পড়ে। কলাবোঝাই ট্রাকটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পরে এলাকাবাসী ও গোয়ালন্দ ফায়ার সার্ভিসের কর্মীরা এসে লাশটি উদ্ধার করেন।

দৌলতদিয়া ঘাটে কর্তব্যরত ট্রাফিক পরিদর্শক মিজানুর রহমান বলেন, দুইটি ট্রাক দ্রুতগতিতে পাল্লা দিয়ে পাশাপাশি চলার কারণে কলাবোঝাই ট্রাকটি উল্টে গিয়ে পথচারী ভিক্ষুকের ওপরে পড়ে। ট্রাকের নিচে পড়ায় ঘটনাস্থলেই ওই বৃদ্ধার মৃত্যু হয়। ট্রাকটি জব্দ ও চালক জাহাঙ্গীর মোল্লাকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন