default-image

দিনাজপুর পৌর এলাকায় জুলুম সাগর নামের একটি পুকুরে নৌকায় চড়ে ঘুরছিলেন দুই বন্ধু। এ সময় নৌকা থেকে পড়ে যান একজন। তাঁকে উদ্ধার করতে নৌকা থেকে পানিতে লাফ দেন অপর বন্ধু। কিন্তু শেষ রক্ষা হয়নি। দুজনেই গভীর পানিতে তলিয়ে মারা যান।

শনিবার বেলা তিনটায় শহরের চাতরাপাড়া এলাকার জুলুম সাগর নামের পুকুরে এ ঘটনা ঘটে। মারা যাওয়া দুই বন্ধু হলেন চাতরাপাড়া মহল্লার চন্দন রায়ের ছেলে ও সেন্ট যোসেফ স্কুলের দীপু রায় দ্বীপ (১৫) ও মিশন রোড এলাকার মৌলভী আবদুর রশিদের ছেলে মো. রাজা (১৯)। রাজা পেশায় ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতেন।

দিনাজপুর কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান জানান, দুই বন্ধু পুকুরে গোসলের উদ্দেশ্যে যান। সেখানে ঘাটে রাখা একটি ডিঙি নৌকায় চড়ে ঘুরতে থাকেন। একপর্যায়ে নৌকা থেকে পড়ে যান দ্বীপ। তাঁকে বাঁচাতে বন্ধু রাজাও লাফিয়ে পড়েন পানিতে। শেষে দুজনেই পানিতে তলিয়ে যান। পরে স্থানীয় লোকজন পানিতে নেমে অনেক খোঁজাখুঁজি করে তাঁদের উদ্ধার করে দিনাজপুরের এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন। ওসি বলেন, এ ঘটনায় শনিবার সন্ধ্যা পর্যন্ত কারও পরিবার কোনো অভিযোগ দেয়নি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0