default-image

সুনামগঞ্জের ধরমপাশায় একটি যাত্রীবাহী মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। উপজেলার পাইকুরাটি ইউনিয়নের বেখইজোড়া গ্রামের পেছনের সড়কে আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত নারীর নাম তারা বানু (৭০)। তাঁর বাড়ি উপজেলার চামরদানী ইউনিয়নের আমজোড়া গ্রামে।

থানা-পুলিশ, এলাকাবাসী ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, আমজোড়া গ্রামের মোহাম্মদ আলীর বৃদ্ধা স্ত্রী তারা বানু উপজেলার বেখইজোড়া গ্রামে গত সোমবার সকালে তাঁর এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন। আজ বুধবার বেলা সোয়া ১১টার দিকে সেখান থেকে তিনি নিজ বাড়ির উদ্দেশে রওনা হন। সাড়ে ১১টার দিকে বেখইজোড়া গ্রামের সামনের সড়কের পূর্ব পাশে দাঁড়িয়ে তিনি যানবাহনের জন্য অপেক্ষা করছিলেন। এ সময় উপজেলার মধ্যনগরের পিপড়াকান্দা এলাকা থেকে ধরমপাশা বাজারগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই বৃদ্ধাকে ধাক্কা দিলে তিনি সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। এ সময় চালক দ্রুত সেখান থেকে সটকে পড়েন। স্থানীয় লোকজন দ্রুত বৃদ্ধাকে উদ্ধার করে ধরমপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান। দুপুর সাড়ে ১২টার দিকে সেখানকার দায়িত্বে থাকা চিকিৎসা কর্মকর্তা উম্মে হালিমা তাঁকে মৃত ঘোষণা করেন।

ধরমপাশা থানার উপপরিদর্শক (এসআই) সোহেল মাহমুদ বলেন, মোটরসাইকেলের চালক পলাতক। স্থানীয় গ্রামবাসীরা দুর্ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি উদ্ধার করেছেন। এটি এখন পুলিশের জিম্মায় রয়েছে। দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু নিয়ে তাঁর পরিবারের কারও কোনো অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0