default-image

ময়মনসিংহে ১৮ বছরের তরুণীকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার আসামি বকুল মিয়াকে (৩০) গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল বৃহস্পতিবার রাতে র‍্যাব কার্যালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। র‍্যাব-৭ ও র‍্যাব-১৪ কার্যালয়ের দুটি দল যৌথভাবে চট্টগ্রামে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে।
র‍্যাব-১৪ কার্যালয়ের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন জানান, গত ১২ জুলাই ময়মনসিংহের নান্দাইল উপজেলার কাদিরপুর এলাকায় ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন বকুল মিয়া। কিন্তু মেয়েটির অন্যত্র বিয়ে হলে তাঁর স্বামীর কাছে তাঁদের শারীরিক সম্পর্কের কথা জানান বকুল। পরে বিয়ের ১৩ দিন পর মেয়েটিকে তাঁর স্বামী তালাক দেন। মেয়েটি বাদী হয়ে বকুলকে আসামি করে গত ১৬ অক্টোবর নান্দাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে র‍্যাব-১৪–এর একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামির অবস্থান চিহ্নিত করে অভিযান চালায়। গত বুধবার রাতে চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে অভিযুক্ত আসামি বকুল মিয়াকে গ্রেপ্তার করে র‍্যাব।
তিনি আরও জানান, আসামি বকুল মিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেন। পরে তাঁকে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0