default-image

লক্ষ্মীপুর সদর উপজেলায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আজ রোববার মামলার বাদী সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পুলিশ জানায়, গত বছরের ৩ আগস্ট ভবানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম চরমনসা গ্রামের বৃদ্ধ বাদশা মিয়া ছয় বছরের এক শিশুকে ধর্ষণ করেন বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় অভিযোগ পাওয়ার পরপরই বাদশাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শিশুর বাবার দায়ের করা মামলায় বাদশাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। তবে ধর্ষণের মামলা তুলে নিতে বাদশার ছেলে কামাল হোসেন ও আমিন হোসেন শিশুটির পরিবারকে বিভিন্নভাবে চাপ দেন। মামলা তুলে না নিলে বাদীকে হত্যার হুমকি দেন তাঁরা।

শিশুটির বাবা বলেন, ‘মামলা তুলে নিতে আসামির ছেলেরা আমাকে হত্যার হুমকি দিচ্ছেন। আমাকে মেরে ফেলে মরদেহ গুম করে ফেলবে বলেছেন। আমি পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছি।’

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, শিশুর বাবার অভিযোগ পেয়েছেন। ভুক্তভোগী পরিবারের নিরাপত্তা ও তদন্ত করে অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন