default-image

প্রেমের সম্পর্ক ছিল দীর্ঘদিনের। প্রেমিকার অন্যত্র বিয়ের কথাবার্তা চলায় ভুলবোঝাবুঝির সৃষ্টি হয়। সিরাজগঞ্জের বেলকুচিতে এক কিশোরীর সঙ্গে তরুণের প্রেমের শেষ পরিণতি হয়েছে মৃত্যুর মধ্যে দিয়ে। অভিযোগ, প্রেমিকের ধারালো ছুরির আঘাতে নিহত হয়েছে প্রেমিকা।

আজ সোমবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতে ঘটনাস্থলেই কিশোরীর মৃত্যু হয়। এরপর পালিয়ে যান তরুণ সঞ্জয় সরকার (১৮)। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

পুলিশ ও নিহত কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, প্রতিবেশী সঞ্জয় সরকারের সঙ্গে ওই কিশোরীর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক চলছিল। কয়েক দিন আগে দুজনের মধ্যে ভুলবোঝাবুঝি শুরু হয়। একপর্যায়ে কিশোরীর পরিবার মেয়েকে অন্যত্র বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়ায় সঞ্জয় এমন ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ।

বিজ্ঞাপন

কিশোরীর পরিবার জানায়, সকালে বাড়ির উঠানে কাজ করছিল কিশোরী। এমন সময় পেছন থেকে ধারালো ছুরি দিয়ে সঞ্জয় তাকে এলোপাতাড়ি আঘাত করতে থাকেন। একপর্যায়ে কিশোরী মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে আসেন। তাঁরা আহত অবস্থায় কিশোরীকে দ্রুত হাসপাতালে নেওয়ার চেষ্টা করেন। এর আগেই মারা যায় সে। এ সময় সঞ্জয় ছুরি দিয়ে নিজের শরীরেও আঘাত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, নিহত কিশোরীর মৃতদেহ সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কিশোরীর বাবা বাদী হয়ে এ ঘটনায় মামলা করবেন। বেলা আড়াইটা পর্যন্ত সে প্রস্তুতি চলছিল।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন