default-image

সিরাজগঞ্জে সুদের ওপর নেওয়া ধারের টাকা পরিশোধ নিয়ে ছুরিকাঘাতে পাঁচজন আহত হয়েছেন। গতকাল রোববার রাতে সিরাজগঞ্জ শহরের মিলন মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন শহরের ভাঙ্গাবাড়ি মহল্লার মিলন মোড় এলাকার আওয়াল হোসেনের ছেলে সজীব (২২), আলম হোসেনের ছেলে মিলন (২৩), রঞ্জু মিয়ার ছেলে সংগ্রাম (২৩), মৃত শাহ জামালের ছেলে রাজু (২৮) ও মৃত মোসলেম উদ্দিনের ছেলে হৃদয় (১৮)। তাঁদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি তিন সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শহরের খান সাহেবের মাঠ এলাকার বাসিন্দা শোভন ভাঙ্গাবাড়ি এলাকার মিলনকে তিন হাজার টাকা সুদের ওপরে ধার দেন। এর মধ্যে মিলন ১ হাজার ৬০০ টাকা পরিশোধ করেছেন। বাকি ১ হাজার ৪০০ টাকা পরিশোধে দেরি হচ্ছিল। এ নিয়ে গতকাল রাত ১০টার দিকে শহরের মিলন মোড় এলাকায় শোভন ও তাঁর সহযোগীদের সঙ্গে মিলনের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে তাঁদের ছুরিকাঘাতে মিলন ও তাঁর সহযোগীরা আহত হয়েছেন।

এ ব্যাপারে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, ছুরিকাঘাতের ঘটনার পর হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এ ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন