default-image

বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুস সালাম শেখের (৫৫) বোনের বাড়ি আর যাওয়া হলো না। তিনি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। সোমবার রাত সাড়ে আটটার দিকে উপজেলার চান্দিয়াড়-পেঁচিবাড়ি সড়কের জালশুকা গ্রামের সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে।
আবদুস সালাম উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের বহালগাছা-বিশ্বহরিগাছা গ্রামের মোমতাজ আলী শেখের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সালাম শেখ নিজ বাড়ি উপজেলার বহালগাছা বাজার থেকে মোটরসাইকেল চালিয়ে একই এলাকার বিলকাজুলী গ্রামে বোনের বাড়ি যাচ্ছিলেন। পথে জালশুকা গ্রামের সেতুর কাছে ভাঙাচোরা পাকা সড়কের গর্তে মোটরসাইকেলসহ উল্টে পড়ে তিনি মাথায় আঘাত পান। এ সময় স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।
ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আনোয়ারা বেগম বলেন, সালামকে চিকিৎসা দেওয়ার কোনো সুযোগ ছিল না। আসার পথেই তিনি মারা গেছেন। তাঁর মাথায় আঘাত ও কাটা জখম আছে।

বিজ্ঞাপন

আবদুস সালামের বোন মর্জিনা খাতুন কাঁদতে কাঁদতে বলেন, ‘আমার ভাই হাঁসের মাংস পছন্দ করতেন। তাই তাঁর লাইগা হাঁস জবাই করে রান্না করেছিলাম। ভাইকে ওই মাংস খাওয়ার লাইগা আমার বাড়িতে আসতে কইছিলাম। আমার ভাই আর সেই মাংস খাইতে পারলেন না।’
ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত সালামের লাশ আইনি প্রক্রিয়া শেষে তাঁর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য পড়ুন 0