default-image

মাদকদ্রব্যসহ বগুড়ার সারিয়াকান্দি উপজেলার যুবলীগের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার বেলা ১১টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় দুজনকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার দুজন হলেন সারিয়াকান্দি উপজেলার বোহাইল ইউনিয়নের পূর্ব অংশের যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউর রহমান (৩৫) ও সদস্য সাইফুল শেখ (৪০)। গতকাল শনিবার বিকেলে ধুনট থানার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে দুজনকে আটক করে। জিয়াউর রহমানের বাড়ি সারিয়াকান্দি উপজেলার বোহাইল ইউনিয়নের পূর্ব ধারাবর্ষা গ্রামে ও সাইফুল শেখের বাড়ি একই ইউনিয়নের চরমাঝিরা গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জিয়াউর রহমান ও সাইফুল শেখ গতকাল বিকেলে ধুনট উপজেলা ভান্ডারবাড়ি ইউনিয়নের শহড়াবাড়ি গ্রামের নৌঘাট এলাকার মাদক সেবনকারীদের কাছে ইয়াবা বড়ি বিক্রির জন্য অপেক্ষা করছিলেন। খবর পেয়ে ধুনট থানার পুলিশ তাৎক্ষণিকভাবে বিশেষ অভিযান চালিয়ে দুজনকে আটক করে। পরে তাঁদের তল্লাশি করে ৪৬৫টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে জিয়াউর রহমান ও সাইফুল শেখের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপাসিন্ধু বালা বলেন, ওই দুজন মাদক বিক্রির সঙ্গে অনেক দিন থেকে জড়িত ছিলেন। মাদক মামলায় দুজনকে গ্রেপ্তার দেখিয়ে আজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

থানায় আটক অবস্থায় জিয়াউর রহমান নিজেকে বোহাইল ইউনিয়নের পূর্ব অংশের যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক দাবি করে বলেন, ‘আমরা দুজন অন্যের প্ররোচনায় ষড়যন্ত্রের শিকার হয়েছি। এর আগে কখনো মাদক বিক্রি কাজের সঙ্গে আমরা জড়িত ছিলাম না।’

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন