default-image

বগুড়ার ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খানকে পিটিয়ে আহত করার ঘটনায় করা মামলায় যুবলীগ নেতাসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে তাঁদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে দক্ষিণ অফিসারপাড়ার নিজ বাসা থেকে তাঁদের গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তার ব্যক্তিরা হলেন উপজেলা যুবলীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক এবং দক্ষিণ অফিসারপাড়ার বাসিন্দা গোলাম মুহিত চান (৩৫) ও একই এলাকার মাদক ব্যবসায়ী শাহাদত হোসেন (৪৮)।
থানা-পুলিশ সূত্রে জানা যায়, যুবলীগ নেতা গোলাম মুহিত চানের বিরুদ্ধ আওয়ামী লীগের নেতা শফিকুল ইসলাম খানকে পেটানোসহ দুটি মামলা রয়েছে। অন্যদিকে শাহাদত হোসেনের বিরুদ্ধে শরিফুল ইসলাম খানকে পেটানো, মাদক, জুয়া ও বিশেষ ক্ষমতা আইনে চারটি মামলা রয়েছে। গত ১ মার্চ সন্ধ্যায় ধুনট শহরের সোনামুখী সড়কে আওয়ামী লীগের নেতা শরিফুল ইসলাম খানকে পিটিয়ে আহত করা হয়। এ এই ঘটনায় শরিফুল ইসলাম খান বাদী ১৩ জনের বিরুদ্ধে মামলা করেন।
ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, গ্রেপ্তার দুই আসামিকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0