default-image

বগুড়ার ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যানের গাড়িতে হামলা ও তাঁকে প্রাণনাশের হুমকির অভিযোগে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এ ঘটনায় গতকাল বুধবার রাতে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল হাই বাদী হয়ে যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের ১২ নেতা–কর্মীর বিরুদ্ধে ওই জিডি করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিষদের চেয়ারম্যান আবদুল হাইকে তাঁর বাসভবনে রেখে চালক আনছার আলী পরিষদের গাড়িটি নিয়ে গ্যারেজে রাখার জন্য ধুনট থানা রোডে টিঅ্যান্ডটি মোড় এলাকায় বাবলুর বাড়ির সামনে যায়। এ সময় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম এবং উপজেলা যুবলীগের সহসভাপতি আলিম আল রাজিসহ দলীয় নেতা–কর্মীরা রাস্তায় গাড়িটি আটক করেন। পরে তাঁরা গাড়ির দরজা খুলে আবদুল হাইকে খুঁজতে থাকেন। এ সময় তাঁরা চেয়ারম্যানকে গাড়িতে না পেয়ে তাঁকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যান। পরে এ ঘটনায় আবদুল হাই বাদী হয়ে গতকাল রাতে হেদায়েতুল ইসলাম ও আলিম আল রাজিসহ ১২ জন নেতা–কর্মীর বিরুদ্ধে থানায় জিডি করেন।

বিজ্ঞাপন

তবে আলিম আল রাজি বলেন, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কোনো নেতা–কর্মী চেয়ারম্যানের গাড়িতে কোনো হামলা করেননি। পূর্ববিরোধের জেরে পরিষদের চেয়ারম্যান নেতা–কর্মীর বিরুদ্ধে থানায় মিথ্যা জিডি করেছেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, চেয়ারম্যানের গাড়িতে হামলা ও প্রাণনাশের হুমকির অভিযোগে থানায় জিডি হয়েছে। বিষয়টি একজন পুলিশ কর্মকর্তাকে দিয়ে তদন্ত করে আদালতে প্রতিবেদন দেওয়া হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন